***হ্যাক করুন আপনার Broadband Connection***

প্রথম এখান থেকে এই টুলসটি ডাউনলোড করে নিন।

http://www.mediafire.com/?j5zg9rnlzf1z29g

টুলসটি ইন্সটল করার পর ওপেন করুন ।

এখন টুলসটির উপরের বাম দিকে দেখেন “IP & C” আছে। ওখান থেকে IP তে ক্লিক করেন। তারপর “Scan”-এ ক্লিক করেন।

স্ক্যান করার পর দেখবেন অনেক গুলো রেজাল্ট আসছে। এখন বুজা কষ্ট কোন IPটার স্পীড বেশি। তবে যেসব IP-র FTP সার্ভার আছে ওগুলোর স্পীড বেশি হয়।দেখেন কিছু কিছু আইপি-র বাম পাশে দেখেন arrow চিহ্ন আছে ওখানে ক্লিক করেন। যদি Ftp লেখা দেখেন তাহলে বুজবেন ওই আইপিটাই দিয়ে এফটিপি সার্ভার হ্যাক করা যাবে। ftp-র ip ছাড়াও আপনারা বাকি সব গুলো ip check করতে পারেন কোন IPটার স্পীড বেশি।।(আপনারা dead মোড এর ip গুলো ইয়ুস করতে পারেন। প্রথম স্ক্যান করার পর dead মোড এর ip গুলো আসবে না। প্রথম স্ক্যান করার ৫,৬ ঘণ্টা পর আবার স্ক্যান করলে dead মোড এর ip গুলো পাবেন। dead মোড-এর ip গুলারও স্পীড মটামোটি ভালো)

এখন যেকোনো একটা IP টার্গেট করুন  এবং তার উপর right click করেন। তারপর copy থেকে Mac Address কপি করেন।

 

এখন আপনি আপনার পিসি-র Local Area Connection-এ যান। কিভাবে জবেন?

Windows 7: Control Panel\All Control Panel Items\Network and Sharing Center>>Change Adapter Settings

Windows XP/Vista: আমি সঠিক লোকেশনটা জানি না। যারা জানেন দয়াকরে কমেন্ট করে বলেন।

 

তারপর Local Area Connection-এর Properties-এ যান । এখন Internet Protocol Version 4(TCP/IPv4) সিলেক্ট করেন। তারপর Configure-এ ক্লিক করেন।

 

configure-এ যাওয়ার পরে Advance-এ যান। 2.তারপর network address সিলেক্ট করেন। 3.Value-তে Mac Addressটি পেস্ট(past) করেন। যদি ম্যাক অ্যাড্রেস গুলোতে (:) থাকে তাহলে ওগুলো কেটে শুধু অক্ষর গুলো লেখেন। অর্থাৎ যদি এরকম 54:E6:FC:85:AD:96 থাকে তাহলে এরকম 54E6FC85AD96 লেখবেন .তারপর ok করুন।

 

এখন যে কাজটা করতে হবে তা খুব দ্রুত করতে হবে। এখন আবার লোকাল এরিয়া নেটওয়ার্ক-এর properties-এ যান। তারপর  Internet Protocol Version 4(TCP/IPv4)সিলেক্ট করে properties-এ ক্লিক করেন।

 

*******^^******properties-এ যাওয়ার পর সব গুলো ইনফর্মেশন সেভ করেন অথবা খাতায় লিখে রাখুন।

 

এখন যে IP-র mac address সেট করেছেন ওই IPটি লেখেন IP-র ঘরে। তারপর ok করেন।[ধরেন আপনি এই ip 192.168.11.126 টির ম্যাক অ্যাড্রেস set করেছেন। তাহলে আপনাকে ip-র ঘরে লিখতে হবে 192.168x.11.126]

 

এখন কোন কিছু ডাউনলোড করে দেখেন…

এখন আপনার আগের যে IP ছিল ওই অবস্থায় ফিরিয়ে নিয়ে যান……কি ভাবে?

local area connection-এর properties-এ যান।

 

Internet Protocol Version 4(TCP/IPv4) সিলেক্ট করেন। তারপর Configure-এ ক্লিক করেন।

 

configure-এ যাওয়ার পরে Advance-এ যান। 2.তারপর network address সিলেক্ট করেন। তারপর Not Present-এ ক্লিক করেন। then ok করুন।

 

এখন আবার local area connection-এর properties-এ যান। তারপর Internet Protocol Version 4(TCP/IPv4)সিলেক্ট করে

properties-এ ক্লিক করেন।

 

তারপর আপনার যে IP টি ছিল ওইটা লিখে ok করুন। *******^^******অর্থাৎ যেটা খাতায় লিখে রাখতে বলছিলাম ওই লেখা গুলো ঠিক মত লিখে okকরুন

 

যাই হোক এখন আপনি হয়ে গেলেন ব্রডব্যান্ড কানেকশন হ্যাকার। ইন্টারনেটের লোকরা মাঝে মাঝে বাসায় গিয়ে তাদের লাইন check করতে যায়। আর ওঁরা তাদের অফিস থেকেও ping দিয়ে check করতে পারে। তাই সাবধান। নিজ দায়িত্তে হ্যাকিং করবেন। কারো ক্ষতি হলে আমি “D€str0y€r s@m” দায়ী থাকব না। তবে ধরা খাওয়া থেকে বাঁচার অনেক উপায় আছে। ওগুলো লিখতে গেলে আমার অনেক time লাগবে। ছোট একটা টিপস দেই, আপনার পিসি-র নাম change করে User-PC দিতে পারেন। তাহলে ইন্টারনেটের লোকরা সহজে বুজবে না। আর আমি যতোটুকো জানি ওরা নেট লাইন check করে না। তারপরও safety থাকা ভালো। পরে আর একটা Post করবো কিভাবে safety থাকতে হয় ।

#md-shilon-reza